September 16, 2024, 7:48 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
মোহনপুর থানার নতুন ওসি সোহেব খাঁনের যোগদান

মোহনপুর থানার নতুন ওসি সোহেব খাঁনের যোগদান

 

মোঃ আনছার তালুকদার স্বাধীন, রাজশাহী: রাজশাহীর মোহনপুরে নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগ দিয়েছেন সোহেব খাঁন। সোমবার (০২ সেপ্টেম্বর) তিনি আনুষ্ঠানিকভাবে বিদায়ী ওসি হরিদাস মন্ডলের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। একই সাথে ওসি হরিদাস মন্ডলকে রাজশাহীর ওআর হেডকোয়ার্টার্সে নিরস্ত্র পুলিশ পরিদর্শক হিসেবে জনস্বার্থে এ বদলীর আদেশ দেন পুলিশ সুপার আনিসুজ্জামান।

জানা গেছে, নবনিযুক্ত ওসি সোহেব খাঁন ২০০৫ সালে আরএমপি পুলিশে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি ২০১৬ সালে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পান, পরে তিনি টাঙ্গাইল ও নারায়ণগঞ্জ জেলা পুলিশে দায়িত্ব পালন করেন। এর মধ্যে তিনি দুই বার দেশের বাহিরেও জাতিসংঘ মিশনে সফল ভাবে দায়িত্ব পালন করেছিলেন। মোহনপুর থানায় আসার আগে তিনি বাঘা থানায় ওসি তদন্ত হিসেবে দায়িত্ব পালন করেন। মোহনপুর থানায় যোগদান করে তাঁর দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com